Category Archives: নোটিশ বোর্ড

হবিগঞ্জ পৌর এলাকার ৩১টি পূর্জা মন্ডপে শারদীয় দূর্গা উৎসব ২০১৭ খ্রিঃ পালন উপলক্ষ্যে নেতৃবৃন্দের সাথে মত বিনিময় সভা।

অদ্য বিকাল ৩.০০ ঘটিকায় হবিগঞ্জ পৌর এলাকার ৩১টি পূজা মন্ডপের নেতৃবৃন্দের সাথে পৌরসভার সভাকক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হবে।

উক্ত সভায় যথাসময়ে উপস্থিত থাকার ৩১টি পূজা মন্ডপের নেতৃবৃন্দকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হল।

আলহাজ্ব জি, কে গউছ

মেয়র

হবিগঞ্জ  পৌরসভা।

Share on Facebook

হবিগঞ্জ পৌরসভার কর আদায় সংক্রান্ত বিজ্ঞপ্তি

২০১৬-২০১৭ অর্থ বছরে হবিগঞ্জ পৌর এলাকার সকল সরকারী, আধা সরকারী ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান ও সম্মানিত করদাতাগন কোন ধরনের ক্রোকী পরোয়ানা ছাড়া ৮৭% পৌরকর প্রদান করায়, হবিগঞ্জ পৌরসভা তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতি করন UGIIP -III প্রকল্পের শর্ত পূরনে সম হয়েছে।। চলতি অর্থ বছরে উক্ত প্রকল্পের আওতায় হবিগঞ্জ পৌর এলাকায় পর্যাপ্ত উন্নয়ন কার্যক্রম বাস্তবায়িত হবে।
এমতাবস্থায়, ২০১৬-২০১৭ অর্থ বছরে সকল সরকারী, আধা সরকারী ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান এবং পৌরএলাকার সম্মানিত করদাতাগণকে পৌরকর পরিশোধ করে প্রকল্পের শর্ত পূরনে সহযোগিতা করায় হবিগঞ্জ পৌরসভার প হতে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

ধন্যবাদান্তে

আলহাজ্ব জি, কে গউছ

মেয়র

হবিগঞ্জ পৌরসভা।

 

Share on Facebook

হজ্ব প্রশিক্ষন সংক্রান্ত বিজ্ঞপ্তি

এতদ্বারা হবিগঞ্জ পৌর এলাকার যে সকল নাগরিক এ বৎসর পবিত্র হজ্বব্রত পালনের সিদ্ধান্ত গ্রহন করেছেন সে সকল সম্মানিত হজ্বযাত্রীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, প্রতি বৎসরের ন্যায় এবারও হবিগঞ্জ পৌরসভার উদ্যোগে পৌর এলাকার সম্মানিত হজ্বযাত্রীদের পবিত্র হজ্বব্রত পালনে যাওয়ার পূর্বে পবিত্র “হজ্ব বিষয়ক” প্রশিক্ষনের আয়োজন করা হয়েছে। উক্ত প্রশিক্ষনে অংশ গ্রহনের জন্য হজ্ব যাত্রীদের নাম রেজিষ্ট্রেশন আগামী ০২/০৭/২০১৭ ইং তারিখ হতে ০৬/০৭/২০১৭ ইং তারিখ পর্যন্ত অফিস চলাকালীন সময়ে করা যাবে। আগ্রহী হজ্ব যাত্রীদের কে ভোটার আইডি কার্ড সহ অফিস চলাকালীন সময়ে হবিগঞ্জ পৌরসভা কার্যালয়ে সাধারণ শাখায় নাম রেজিষ্ট্রেশন করার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

উক্ত হজ্ব বিষয়ক প্রশিক্ষন আগামী ১১/০৭/২০১৭ ইং তারিখ রোজ মঙ্গলবার বেলা ১১.০০ ঘটিকায় স্থানীয় কিবরিয়া পৌর মিলনায়তনে অনুষ্ঠিত হবে। প্রশিনে অংশগ্রহনকারীগনকে প্রশিক্ষনের দিন মধ্যাহ্নভোজ ও হজ্বের প্রয়োজনীয় সামগ্রী পৌরসভার পক্ষ থেকে উপহার হিসাবে প্রদান করা হবে।

অনুরোধক্রমে- আলহাজ্ব জি, কে গউছ, মেয়র, হবিগঞ্জ পৌরসভা, হবিগঞ্জ।

Share on Facebook

২০১৭-২০১৮ অর্থ বৎসরের বাজেট উপলক্ষে সাংবাদিক সম্মেলন।

সুধী,
আগামী ১২/০৬/২০১৭ খ্রিঃ রোজ সোমবার দুপুর ২.৩০ ঘটিকায় পৌরসভা কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে হবিগঞ্জ পৌরসভার ২০১৭-২০১৮ অর্থবৎসরের বাজেট ঘোষণা করা হবে।
উক্ত বাজেট ঘোষনা অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য আপনাকে বিশেষভাবে অনুরোধ করা হলো।

অনুরোধক্রমে

আলহাজ্ব জি, কে গউছ

মেয়র

হবিগঞ্জ পৌরসভা।

Share on Facebook

“পৌরকর মেলার বিজ্ঞপ্তি”

হবিগঞ্জ পৌরসভার সম্মানিত পৌরকরদাতাগনের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, পৌরকর প্রদান প্রক্রিয়া সহজীকরন এবং পৌরকর প্রদানে করদাতাগণকে উদ্বুদ্ধ করতে ২৯ ও ৩০ শে অক্টোবর,২০১৪ খ্রিঃ রোজ বুধ ও বৃহষ্পতিবার দু’ দিন ব্যাপী পৌরভবন প্রাঙ্গনে পৌরকর মেলা অনুষ্ঠিত হবে। উক্ত পৌরকর মেলায় যে সকল সম্মানিত করদাতা বকেয়া সহ সমুদয় পৌরকর একত্রে পরিশোধ করবেন তাঁরা চলতি কিস্তির উপর ১০% রিবেটের সুযোগ পাবেন এবং সমুদয় পৌরকর পরিশোধের জন্য সম্মাননা সনদ প্রদান করা হবে।
পৌরকর মেলায় আপনি উপস্থিত হয়ে বকেয়া সহ সমুদয় পৌরকর পরিশোধ করুন এবং অন্যকে পৌরকর পরিশোধে উৎসাহিত করুন।

অনুরোধক্রমে
আলহাজ্ব জি, কে গউছ
মেয়র
হবিগঞ্জ পৌরসভা।

Share on Facebook

কৃতি শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের এবং সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানকে সংবর্ধনা প্রদানের বিজ্ঞপ্তি

২০১৪ সালের এইচ,এস,সি/সমমান পরীক্ষায় হবিগঞ্জ পৌরসভার অন্তর্গত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের যে সকল শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছেন এবং ইতিমধ্যে হবিগঞ্জ পৌরসভায় নাম লিপিবদ্ধ করেছেন তাদেরকে ও তাদের অভিভাবকদের এবং সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানকে হবিগঞ্জ পৌরসভার পক্ষ থেকে আগামী ১৭/০৯/২০১৪ ইং তারিখ বেলা ১১.০০ ঘটিকায় এম, সাইফুর রহমান টাউন হলে সংবর্ধনা প্রদান করা হবে।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে ইতিমধ্যে পৌরসভায় তালিকাভূক্ত জিপিএ-৫ প্রাপ্ত শিার্থী ও তাদের অভিবাবকদের এবং সংশ্লিষ্ট শিা প্রতিষ্ঠানকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো।
অনুরোধক্রমে
আলহাজ্ব জি, কে গউছ
মেয়র
হবিগঞ্জ পৌরসভা।

Share on Facebook

একটি বিশেষ বিজ্ঞপ্তি

এতদ্বারা হবিগঞ্জ পৌর এলাকার যে সকল নাগরিক এ বৎসর পবিত্র হজ্বব্রত পালনের সিদ্ধান্ত গ্রহন করেছেন সে সকল সম্মানীত হজ্বযাত্রীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, প্রতি বৎসরের ন্যায় এবারও হবিগঞ্জ পৌরসভার উদ্দ্যোগে সম্মানীত হজ্বযাত্রীদের পবিত্র হজ্বব্রত পালনে যাওয়ার পূর্বে পবিত্র “হজ্ব ও ওমরাহ্ বিষয়ক” প্রশিনের আয়োজন করা হয়েছে। উক্ত প্রশিনে অংশ গ্রহনের জন্য হজ্ব যাত্রীদের নাম রেজিষ্ট্রেশন আগামী ১৮/০৮/২০১৪ ইং তারিখ রোজ সোমবার পর্যন্ত অফিস চলাকালীন সময়ে করা যাবে। আগ্রহী হজ্ব যাত্রীদের কে ভোটার আইডি কার্ড সহ অফিস চলাকালীন সময়ে হবিগঞ্জ পৌরসভা কার্যালয়ে সাধারণ শাখায় নাম রেজিষ্ট্রেশন করার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।
উক্ত হজ্ব ও ওমরাহ্ বিষয়ক প্রশিন আগামী ২১/০৮/২০১৪ ইং তারিখ রোজ বৃহষ্পতিবার সকাল ১০.০০ ঘটিকায় স্থানীয় কিবরিয়া পৌর মিলনায়তনে অনুষ্ঠিত হবে। প্রশিনে অংশগ্রহনকারীগনকে প্রশিনের দিন মধ্যাহ্নভোজ ও হজ্বের প্রয়োজনীয় সামগ্রী পৌরসভার প থেকে উপহার হিসাবে প্রদান করা হবে।

অনুরোধক্রমে-

আলহাজ্ব জি, কে গউছ, মেয়র, হবিগঞ্জ পৌরসভা, হবিগঞ্জ।

 

Share on Facebook

কৃতি শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের এবং সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানকে সংবর্ধনা প্রদানের বিজ্ঞপ্তি

২০১৪ সালের এস,এস,সি/সমমান পরীক্ষায় হবিগঞ্জ পৌরসভার অন্তর্গত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের যে সকল শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছেন তাদেরকে ও তাদের অভিভাবকদের এবং সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানকে হবিগঞ্জ পৌরসভার পক্ষ থেকে আগামী ২৩/০৬/২০১৪ ইং তারিখ বেলা ১১.০০ ঘটিকায় কিবরিয়া পৌর মিলনায়তনে সংবর্ধনা প্রদান করা হবে। যে সকল শিক্ষার্থী জিপিএ ৫ পেয়েছেন তাদেরকে প্রাপ্ত নম্বরপত্রের ফটোকপি সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠান প্রধান কর্তৃক সত্যায়িত করে পৌরসভার সাধারণ শাখায় আগামী ১৯/০৬/২০১৩ ইং তারিখের মধ্যে তালিকাভূক্তির জন্য অনুরোধ করা হলো।
নির্ধারিত সময়ের মধ্যে যে সকল শিক্ষার্থীগণ পৌরসভায় নাম লিপিবদ্ধ করবেন সে সকল শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের এবং সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানকে আগামী ২৩/০৬/২০১৪ ইং তারিখে সকাল ১০.০০ ঘটিকার মধ্যে কিবরিয়া পৌর মিলনায়তনে সংবর্ধণা অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হচ্ছে।

Share on Facebook

হবিগঞ্জ পৌরসভার ২০১৪-২০১৫ অর্থ বৎসরের বাজেট ঘোষণা উপলক্ষে সাংবাদিক সম্মেলন।

হবিগঞ্জ পৌরসভার ২০১৪-২০১৫ অর্থবৎসরের বাজেট ঘোষণা উপলক্ষে আগামী ২৭/০৫/২০১৪ খ্রিঃ  রোজ মঙ্গলবার বেলা ১১.০০ ঘটিকায় পৌরসভা কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছে।
উক্ত সাংবাদিক সম্মেলনে যথাসময়ে উপস্থিত থাকার জন্য আপনাদের কে অনুরোধ করা যাচ্ছে।

Share on Facebook

দেরী না করে গ্যাস ও পানির সংযোগের জন্য পৌরসভার অনুমতি নিয়ে রাস্তা কাটার কাজ শেষ করার জন্য পৌরবাসীর প্রতি পৌরসভার আহবান

হবিগঞ্জ পৌরএলাকার ব্যাক রোডসহ বিভিন্ন রাস্তায় সংস্কার কাজ শুরু হওয়ার কারনে অতিসত্ত্বর পানি ও গ্যাস লাইন সংযোগের জন্য রাস্তা কাটার কাজ শেষ করার জন্য পৌরবাসীর প্রতি আহবান জানিয়েছে হবিগঞ্জ পৌরসভা। এক বিজ্ঞপ্তিতে জানানো হয় বিএমডিএফ প্রকল্পের আওতায় ১৯ টি রাস্তা ও ড্রেন এবং গুরুত্বপূর্ন নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ৭ টি রাস্তা সংস্কার কাজ এবং নিজস্ব তহবিলের ২০ টি রাস্তার সংস্কার কাজ চলছে। এমতাবস্থায় দেরী না করে গ্যাস ও পানির সংযোগের জন্য রাস্তা কাটার প্রয়োজন হলে তা পৌরসভার অনুমতি নিয়ে অতিসত্ত্বর শেষ করার জন্য পৌরবাসীর প্রতি আহবান জানানো হয়েছে। পরে নতুন নির্মিত রাস্তা কাটার অনুমতি দেয়া হবেনা বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Share on Facebook

Design & Developed By PopularServer.Com